[উপ-প্রকল্পঃ (ক) হবিগঞ্জ-বানিয়াচং সড়ক (জেড-২৪০৩), (খ) চুনারুঘাট-সাটিয়াজুড়ী-নতুনবাজার সড়ক (জেড-২০০৮) (গ) মুরারবন্দ দরগা শরীফ সড়ক (জেড-২০১০) ]
[উপ-প্রকল্পঃ (ক) হবিগঞ্জ-বানিয়াচং সড়ক (জেড-২৪০৩), (খ) চুনারুঘাট-সাটিয়াজুড়ী-নতুনবাজার সড়ক (জেড-২০০৮) (গ) মুরারবন্দ দরগা শরীফ সড়ক (জেড-২০১০) ]
• বিদ্যমান পেভমেন্ট প্রশস্তকরণ (২ × ০.৯০ মি:) = ২.৮৩ কিমি
• বিদ্যমান পেভমেন্ট মজবুতিকরণ (৫.৫০ মি:) = ১২.৬৪ কিমি
• পেভমেন্ট পুন:নির্মাণ (৫.৫০ মি:) =০.৮০ কিমি
• ৪০ মি.মি. ডিবএস ওয়ারিং কোর্স (৫.৫০মি:) = ১২.৬৪ কিমি
• ৫০ মি.মি. ডিবএস ওয়ারিং কোর্স (৫.৫০মি:) = ০.৮০ কিমি
• ৬০ মি.মি. ডিবএস ওয়ারিং কোর্স (৫.৫০মি:) = ২.৮৩ কিমি
• ৫০ মি.মি. ডিবএস বাইন্ডার কোর্স (৫.৫০মি:) = ১২.৬৪ কিমি
• ৭০ মি.মি. ডিবএস বাইন্ডার কোর্স (৫.৫০মি:) = ০.৮০ কিমি
• পিসি গার্ডার সেতু নির্মাণ ১টি = ৪৪.০০ মি.
• আরসিসি গার্ডার সেতু নির্মাণ ১টি = ৫৯.৫১ মি.
• আরসিসি কলাভার্ট নির্মাণ ৭টি = ১৪.০০ মি.
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS